LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২৭ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

শুরু হলো টঙ্গী ব্রীজের সংস্কার কাজ



বি এ রায়হান, গাজীপুরঃ গাজীপুরের টঙ্গীতে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের তুরাগ নদের উপরে শতবর্ষী ঐতিহ্যবাহী পুরানো ব্রীজটির ধসে পরা অংশের সংস্কারের কাজ শুরু করেছে বিআরটি কতৃপক্ষ। শনিবার সকালে ব্রীজটি পরির্দশনে এসে বিআরটি প্রকল্প পরিচালক মহিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। ১০ থেকে ১২দিনের মধ্যে ব্রীজে সংস্কার কাজ সম্পন্ন হবে বলে আশা করছেন তিনি। গত মঙ্গলবার গভীর রাতে টঙ্গী বাজারের পাশে তুরাগের ওপর ঢাকায় প্রবেশের পুরোনো সেতুর পাটাতন ধসে পড়ে। পরে লোহার পাটাতন দিয়ে সাময়িকভাবে যান চলাচল সচল রাখলেও বিআরটি কর্তৃপক্ষ সেতুটি পরিদর্শন করে ঝুঁকিপূর্ণ বিবেচনায় বুধবার রাত ১টা থেকে ওই সড়কে যানচলাচল বন্ধ করে দেয়। এরপর থেকে সৃষ্টি হয় যানজটের। স্থবির হয়ে পড়ে ঢাকা-টঙ্গী-কালিগঞ্জ-ঘোড়াশালসহ ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ও আঞ্চলিক সড়কগুলোর। ঝুঁকিপুর্ণ সেতুতে যান চলাচল বন্ধ ঘোষণা করায় বৃহস্পতিবার সকাল থেকেই যানজট তৈরী হয়েছিল।  বেলা বাড়ার সাথে সাথে বাড়তে থাকে যানজট। তবে সপ্তাহের শেষ দিন হওয়ায় ঘরে ফেরার মানুষের চাপে সন্ধ্যার পর যানজট ভয়াবহ আকার ধারণ করে। আর ভয়াবহ সেই যানজটের ধারাবাহিকতা ছিল ছুটির দিন শুক্রবারও। ওইদিন ভোর থেকে মহাসড়কে যানবাহন চলাচল বাড়তে থাকে, আর বাড়তে থাকে যানজটও। ফলে মহাসড়কে জয়দেবপুর চৌরাস্তা থেকে টঙ্গী পর্যন্ত ১২ কিলোমিটার সড়কে দিনভর যান চলাচল ধীরগতি ও যানজট দেখা যায়। গাজীপুর মেট্রোপলিটন ট্রাফিক বিভাগের দক্ষিন জোনের পুলিশ পরির্দশক শাহাদত হোসেন জানান, উত্তর বঙ্গ ও ময়মনসিংহ বিভাগের অনেক জেলার পরিবহন টঙ্গীর বন্ধ হয়ে যাওয়া ব্রিজ দিয়ে ঢাকা প্রবেশ করতো। বৃহস্পতিবার আমরা ঢাকার গাড়িগুলো সরাসরি টঙ্গী বাজার এলাকার বেইলি ব্রিজ দিয়ে গাজীপুরে প্রবেশ করিয়ে ছিলাম। আর গাজীপুরের গাড়িগুলো টঙ্গী মিলগেইট হয়ে কামারপাড়া সড়ক দিয়ে ঢাকায় প্রবেশ করিয়েছি। এর ফলে ঢাকার বিভিন্ন পয়েন্টে দিনভর যানজট লেগে ছিলো। তাই শুক্রবার সকাল ১১টা থেকে আমরা পরিক্ষামুলকভাবে উত্তরবঙ্গের গাড়িগুলো সরাসরি টঙ্গী বাজার বেইলি ব্রিজ দিয়ে ঢাকায় নিচ্ছি। আর ঢাকার গাড়িগুলো কামারপাড়া সড়ক দিয়ে গাজীপুরে প্রবেশ করছে। এতে কিছুটা সুফল পাচ্ছি। এছাড়াও ঢাকা আশুলিয়া বাইপাস সড়ক ব্যবহার করে যেসকল পরিবহন আব্দুল্লাহপুর হয়ে ঢাকায় প্রবেশ করতো সেসকল পরিবহন কামারপাড়া ব্রীজ দিয়ে টঙ্গী হয়ে ঢাকায় প্রবেশ করছে একারণে টঙ্গী পরিবহনের চাপ একটু বেশী। যানজট নিরসনে ট্রাফিক পুলিশের পাশাপাশি থানার পুলিশ সদস্যরাও সড়কের বিভিন্ন পয়েন্টে কাজ করছে। যেহেতু শনিবার সরকারি ছুটির দিন তাই যানজট তেমন নেই।


1